বর্ণাঢ্য কর্মসূচির মধ্যদিয়ে ব্রাহ্মণপাড়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

মোঃ বাছির উদ্দিন।।
১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে দলটি। দিবসটি উপলক্ষে সকাল ৯টায় বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পন শেষে দলীয় কার্য্যালয়ে আলোচনা সভা কেক কাটা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম টিটু এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা সারোয়ার খান, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন।

উপস্থিত ছিলেন মালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম জিকু, শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাচ্চু, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল হক, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক একেএম মোজাম্মেল হক, যুগ্ম আহবায়ক আবুল হোসেন ফরহাদ ভূইয়া, সদর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আবুল কাশেম মেম্বার, যুগ্ম আহবায়ক আব্দুল জলিল মেম্বার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তবা আলী শাহিন, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য কাজী ফোরকান আহমেদ সবুজ, যুবলীগ নেতা জামাল হোসেন, কৃষকলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বাপ্পীসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্য্যায়ের নের্তৃবৃন্দ। অনুষ্ঠান শেষে কেক কেটে ও দোয়া করে অনুষ্ঠান সফল ও স্বার্থক করে তুলেন নের্তৃবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page